মন্দির
- কাফাশ মুনহামাননা ২৮-০৪-২০২৪

মন্দির - পুরাণে ভরপুর প্রাচীন রত্নহার
মন্দির - ধ্যানপ্রিয় সন্ন্যাসীদের উৎসমূল
মন্দির - সার্বজনীন ভালোবাসার সম্ভার
মন্দির - পূজার্চনার আশীর্বাদে আকুল।

মন্দির - শ্রদ্ধা-ভজনে বিমুগ্ধ বন্দনা
মন্দির - পরমেশ্বরের শুদ্ধতম প্রসাদ
মন্দির - আত্মার জাগরণী উজ্জ্বল কণা
মন্দির - ধরণীর বুকে ভগবানের প্রাসাদ।

মন্দির - পবিত্র প্রতিমার পূণ্যময় দৃষ্টি
মন্দির - অনাদিকালের সংস্কৃতির আধার
মন্দির - মহাকালের নয়নাভিরাম সৃষ্টি
মন্দির - ভক্তির সিদ্ধিলাভে প্রসন্ন পাথার।

মন্দির - স্রষ্টার সাধনে সৃষ্টির জয়োগান
মন্দির - সুখ-শান্তির চিরপ্রতুল স্বর্গোদ্যান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।